রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল
কুয়াকাটায় অপহরন মামলার আসামী গ্রেফতার

কুয়াকাটায় অপহরন মামলার আসামী গ্রেফতার

কলাপাড়া প্রতিবেদক ॥ কুয়াকাটায় আবাসিক হোটেল ’গোল্ডেন ইন’ থেকে শিশু অপহরনের ঘটনায় সময় টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি এম.এ আজিম (২৭) কে পুলিশ গ্রেফতার করেছে । এসময় অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয় । এ ঘটনায় শিশুটির চাচা আসুতোষ সরকার বাদী হয়ে গতকাল শনিবার ৩জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বরগুনা থানায়একটি অপহরন মামলা দায়ের করেছেন। মামলা নং-৪ । মামলার অন্য দু’জন আসামীরা হলো একই জেলার গৌরী চন্না এলাকার শিবশংকর সেন’র ছেলে সুবাস সেন ও মো: ইউসুফসিকদার’র ছেলে মো.ইমরান হোসেন । এরা দু’জন পলাতক রয়েছে ।
কুয়াকাটা হোটেল গোল্ডেন ইন’র ম্যানেজার মো: রেদোয়ান জানান, রাত ২ টা ১৫মিনিটের সময় সাংবাদিক আজিম তার পত্রিকার আই.ডি কার্ড প্রদর্শন করে হোটেলের ৪০১নং কক্ষে ডায়েরী করে অবস্থান করেন। তবে মেয়েটির প্রকৃত নাম গোপন করে মোসা: জান্নাতুল দেয়া হয় বলে তিনি উল্লেখ করেন। বরগুনা সদর থানার পুলিশ উপ- পরিদর্শক মো: জাহিদ হোসেন জানান, ২ অক্টেবর রাত ৯ টারদিকে বরগুনার কলেজ রোড এলাকায় বাসুদেব সরকারের ১৪ বছরের শিশু মল্লিকা সরকার প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে পূর্ব-পরিকল্পনা অনুযায়ী ওৎ পেতে থাকা সাদা একটি প্রাইভেটকারে সময় টিভি’র বরগুনা জেলা প্রতিনিধি এম.এ আজিমসহ অন্য আসামীরা শিশুটিকে জোড় পূর্বক গাড়ীটিতে উঠিয়ে নিয়ে যায় । রাত সোয়া দুইটার দিকে কুয়াকাটার হোটেল গোল্ডেন ইন- ৪০১ নং কক্ষে ডায়েরীভুক্ত করে অবস্থান করেন। এ খবর পেয়ে মহিপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মো: বেল্লাল হোসেন ও মো: সাইদুল ইসলামের সহযোগিতায় ওই হোটেলে অবস্থানরত কক্ষ থেকে সাংবাদিক আজিমসহ ওই শিশুটিকে রাত তিনটার দিকে উদ্ধার করে। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান জানান, এস.আই বেল্লাল ও সাইদুল ইসলামসহ বরগুনার এস.আই মো: জাহিদ হোসেন বরগুনা জেলা সময় টিভি’র প্রধিনিধিকে আটক করে অপহৃত শিশুটিকে উদ্ধার করেছে । এঘটনায় বরগুনা সদর থানায় অপহরন মামলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন । বরগুনা সদর থানার পুলিশ উপ-পরিদর্শক মো: জাহিদ হোসেন আরো জানান, আটককৃত সাংবাদিক এম.এ আজিমকে বরগুনার আদালতে সোপর্দ করা হয়েছে। অপহৃত শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com